সময়ঃ -

Jun 15, 2012

আনলিমিটেড মেইল পাঠিয়ে শত্রুর মেইলবক্স ভরিয়ে দিন।


অনেক দিন পর যখন আপনার মেইলবক্সটি ওপেন করেন তখন একগাদা মেইল দেখে নিশ্চই একটু বিরক্ত হন? তারপর যদি হয় অপ্রয়োজনীয় মেইল, তাহলে তো কথাই নেই!!! ধরুন আপনি আপনার শত্রুর ইমেইলে এরকম অসংখ্য ফালতু মেইল পাঠিয়ে তাকে বিরক্ত করতে চান, তবে এই টিউনটি আপনার জন্য!
এজন্য আপনাকে যে সফটওয়্যারটি ব্যাবহার করতে হবে সেটির নাম "ইমেইল বোম্বার"। যদি আপনি Windows-XP ব্যবহারকারী হন তবে আপনার কম্পিউটারে Microsoft.NetFramework ইনস্টল করা থাকতে হবে।  এখানে ক্লিক করে এটি ডাউনলোড করে নিন। তবে আমি বলবো আগে "ইমেইল বোম্বার" ডাউনলোড করে নিন, তারপর যদি .NetFramework চায় তখন না হয় সেটি ডাউনলোড করে নিবেন।
>> সফটওয়্যারটি ডাউনলোড করতে নিচের ছবিতে ক্লিক করুন...

(516 KB)


>> ডাউনলোড হয়ে গেলে .rar ফাইলটি এক্সট্রাক করুন।

সতর্কতা!: কিছু কিছু এন্টিভাইরাস এটিকে ভাইরাস হিসেবে সনাক্ত করতে পারে! এজন্য  প্রথমে আপনার এন্টিভাইরাসটিকে একটু ডিজেবল করে নিন। এবার  “Mail bomber.exe” ওপেন করুন। এটা পোর্টেবল তাই ইনস্টলের ঝামেলাই নেই। :D

>> ওপেন করার পর আপনি এরকম একটা বক্স দেখতে পাবেন।…


>> বাংলাদেশে কোন মোবাইল কম্পানিই আনলিমিটেড ফ্রি SMS করার সুযোগ দেয় না, আগামিতেও দিবে কিনা সন্দেহ আছে তাই "SMS Bomber" এর সুবিধা থেকে আমরা বঞ্চিত । ‍ এজন্য এখান থেকে "Email Bomber" সিলেক্ট করে "Continue!" তে চাপুন। তাহলে আপনি নিচের ডায়লগ বক্সটি দেখতে পাবেন। এখানে আপনার প্রয়োজনীয় তথ্য দিন।

নোট: আপনার ব্যক্তিগত কিংবা সবসময় ব্যাবহার করেন এমন কোন মেইল ঠিকানা এখানে দিবেন না! কারন  এতে আপনার বন্ধু/শত্রু আপনাকে চিনে ফেলতে পারে! প্রয়োজনে একটি নতুন মেইল একাউন্ট খুলে নিতে পারেন। তবে আমি জিমেইল একাউন্ট ব্যাবহার করার পরামর্শ দেব, কেননা অন্যান্ন মেইল একাউন্ট দিয়ে আমি ব্যার্থ হয়েছি। তবে যেটাই দিন না কেনো, কোন ভুল তথ্য দিলে কিন্তু মেইল সেন্ড হবে না!!!

>> এবার আপনার Email service provider এর ঠিকানাটা সিলেক্ট করে দিন। যদি আপনি জিমেইল একাউন্ট ব্যাবহার করে থাকেন তবে “smtp.gmail.com” সিলেক্ট করে দিন।


>> Victim Address এর ঘরে আপনার শত্রুর মেইল অ্যাড্রেসটি দিন।
>> আনলিমিটেড মেইল পাঠাতে চাইলে Quantity of Bombs থেকে Unlimited সিলেক্ট করে দিন। আর আপনার ইচ্ছা মত মেইল পাঠাতে চাইলে Set Number সিলেক্ট করে যেকোন সংখ্যা বসিয়ে দিন।
>> Subject এবং Body -এর ঘরে যা ইচ্ছা তাই লিখে Start button এ ক্লিক করুন। সব ঠিক থাকলে মেইল ব্লাষ্ট শুরু হয়ে যাবে!!!

ডাউনলোড লিংক কাজ না করলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ সবাইকে!

No comments:

Post a Comment

 
Return to top of page Copyright © 2010 | Platinum Templates Converted into Blogger Template by SEO Templates